বগুড়া সংবাদ ডটকম (শেরপুর প্রতিনিধি কামাল আহমেদ) : শেরপুর উপজেলার শেরুয়া বটতলা এলাকায় ট্রাকের ধাক্কায় এবার শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেল সুমি নামে একটি শিশুর বাম হাত। এসময় ডান হাতের তিনটি আংগুল ভেঙে যাওয়ার পাশাপাশি কেটে গেছে মুখমণ্ডল। শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য (শজিমেক) শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসি সুত্রে জানা যায়, আজ ২২ এপ্রিল রোববার বিকেল সাড়ে ৩টায় ঢাকা-বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলা এলাকায় এই দূর্ঘটনাটি ঘটেছে। সে উপজেলার শাহ-বন্দেগী ইউনিয়নের ফুলতলা দক্ষিণপাড়ার ভ্যান চালক দুলাল খার মেয়ে।
জানা যায়, বিকেল সাড়ে ৩টার দিকে পিতার সাথে এক আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যাবার জন্য উক্ত স্থানে পৌঁছানোর পর রাস্তা পারাপারের সময় মালবাহী একটি ট্রাক সুমি (৮) কে ধাক্কা দিলে একটি হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।
এ ব্যাপারে শেরপুর থানার এসআই পুতুল মোহন্ত জানান, গুরুতর আহত অবস্থায় মেয়েটিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন