বগুড়া সংবাদ ডটকম (আনোয়ার হোসেন, নামুজা প্রতিনিধি)ঃ জমে উঠেছে নামুজা গৃহ নির্মাণ শ্রমিক উপ-পরিষদের নির্বাচন। জানা যায়, বগুড়ার নামুজা গৃহ নির্মাণ শ্রমিক উপ-পরিষদ এর নির্বাচন-২০১৮, আগামী ২৭ এপ্রিল শুক্রবার সকাল ৮ হইতে বিরতিহীন ভাবে বিকাল ৪টা পর্যন্ত নামুজা উচ্চ বিদ্যালয়ে ব্যালট পেপারের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে।

উক্ত নির্বাচনে ৯টি ইউনিয়নের ১১৯৩ জন ভোটার এই নির্বাচনে ভোট দিবেন। নামুজা গৃহ নির্মাণ শ্রমিক উপ-পরিষদ এর নির্বাচনে মোট পদের সংখ্যা ১৩টি, এর মধ্যে ধর্মীয় সম্পাদক পদের প্রার্থী প্রত্যাহার করায় বিনা প্রতিন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন আব্দুল খালেক। অপরদিকে বাঁকি ১২টি পদে নির্বাচনে পদপ্রার্থী হয়েছেন ২৪ জন।

এদের মধ্যে সভাপতি পদপ্রার্থী হয়েছেন তোতা সরদার ও রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদপ্রার্থী গোলাপ হোসেন ও শাহ্ কামাল তালুকদার। এছাড়াও বাঁকী ১০টি পদ গুলোর জন্য প্রত্যক পদে ২জন করে প্রতিদ্বন্দ্বী করছেন। আনন্দঘণ ও শানিন্তপূর্ণ ভাবে পদ প্রার্থীরা চালিয়ে যাচ্ছেন তাদের প্রচার-প্রচারণা।

পোষ্টারে ছেঁয়ে গেছে নামুজা, বুড়িগঞ্জ, পিরব, মাঝিহট, পাইকড়, কালাই, গোকুল, বিহার ও আটমূলসহ মোট ৯টি ইউনিয়নের ৩০-৪০টি বন্দর, হাট বাজার, হোটেল ও চায়ের দোকান গুলোতে। উক্ত নির্বাচনকে কেন্দ্র করে চলছে নানা রকম আলোচনা সমালোচনার ঝড়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন