বগুড়া সংবাদ ডটকম (এম এ মতিন,কাহালু প্রতিনিধিঃ) বগুড়ার কাহালু উপজেলার জামগ্রাম ইউনিয়নের চিরতা গ্রামে এক গৃহবধূ নিপা (২২) এর ঘরে পার্শ্ববর্তী মোস্তকাশি গ্রামের আফজাল হোসেনের পুত্র পরকিয়া প্রেমিক লিটন (২৫) আটক।

লিটন জামগ্রাম পল্লি উন্নইয়ন   সংস্থার একজন মাঠ কর্মী। গৃহবধূ নিপার শ্বশুড় ইয়াছিন আলী ও স্থানীয় লোকজন জানান, গত কয়েক মাস যাবৎ ১ সন্তানের জননী রিপার সাথে জামগ্রাম পল¬¬ী উন্ন্য়ন সংস্থার মাঠ কর্মী লিটনের পরকিয়া প্রেমের সর্ম্পক গড়ে উঠে। স্বামী মুনজুরুল ইসলাম নাটোর জেলার সিংড়া উপজেলায় ধান কাটার কাজে যাওয়ার সুবাদে গত শনিবার গভীর রাতে পরকিয়া প্রেমিক লিটন রিপার ঘরে ঢোকে।

মুনজুরুল ইসলামের ছোট ভাইয়ের বউ টের পেয়ে তার শ্বশুড় ও শাশুড়ী জানালে তাদের পরিবার ও প্রতিবেশী লোকজন এসে লিটনকে আটকে রাখে। এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়। রোববার বেলা ১১ টার দিকে প্রভাষক মনোয়ার হোসেন খোকন ও কাহালুর দ্বারাই দাখিল মাদ্রাসার অফিস সহকারী মাসুদ রানা সহ স্থানীয় কতিপয় ব্যক্তি মুনজুরুল ইসলামের পরিবারকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক আটক লিটনকে ছেড়ে দেয়।

এ ঘটনায় এলাকায় ব্যাপক আলোচনা ও সমলোচনার সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে প্রভাষক মনোয়ার হোসেন খোকন এর সাথে কথা বলা হলে তিনি বলেন শালিশের মাধ্যমে আটক লিটনকে ছেড়ে দেওয়া হয়েছে।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন