বগুড়া সংবাদ ডটকম (শেরপুর প্রতিনিধি কামাল আহমেদ) : খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে ১৪ দলের মূখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম বলেছেন, আমরা খালি মাঠে গোল দিতে চাই না। আগামী ডিসেম্বরের নির্বাচনে ফাইনাল খেলা হবে, সাহস থাকলে মাঠে আসুন।

বিএনপি নেত্রী থাকে জেলে আর নেতা কর্মীরা নাকে তেল দিয়ে ঘুমায় আর পল্টন দলীয় কার্যালয়ে এসি রুমে বসে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে দায় সাড়া রাজনীতি করেন। বিএনপি জামায়াত শুধু নৈরাজ্য সৃষ্টি করে দেশে ধংসযজ্ঞ চালিয়েছে। আর আওয়ামীলীগ দেশের উন্নয়ন করেছে। বর্তমান সরকারের উন্নয়ন সবার সামনে দৃশ্যমান। এতো উন্নয়নের পরেও যদি নৌকায় ভোট না দেন তাহলে দুঃখ পাব। তিনি আরো বলেন, তত্ত্বাবধায়ক সরকার মারা গেছে তার জানাযা এমন কি চল্লিশাও হয়েছে আর জিবিত হবে না।

২২ এপ্রিল সোমবার ২ টায় শেরপুর ধুনট-নির্বাচনী এলাকার সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমানের সভাপতিত্বে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয়্যা থেকে ৫০ শয্যায় রুপান্তরিত ও ট্রমা সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শেরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বগুড়া জেলা প্রসাশক মো. নুরে আলম সিদ্দিকী, বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন, বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু, বগুড়া বিএমএর সভাপতি ডাঃ মোস্তফা আলম নান্নু, শেরপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার প্রমূখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন