বগুড়া সংবাদ ডটকম (মো: ফিরোজ কামাল ফারুক নন্দীগ্রাম প্রতিনিধি):- বগুড়ার নন্দীগ্রাম থানা পুলিশ ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি রেজাউল করিম রেজা (৩৮) ও কর্মী সোহাগ সরকারকে (২৮) গ্রেফতার করেছে। গত মঙ্গলবার সন্ধ্যায় তাদের উপজেলার চাকলমা বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি রেজাউল করিম দামরুল গ্রামের ইদ্রিস আলীর ও একই সংগঠনের কর্মী চাকলমা বাজার এলাকার সরোয়ার হোসেনের ছেলে। এরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। মঙ্গলবার সন্ধ্যার দিকে গোপনে খবর পেয়ে তাদের চাকলমা বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাদের কাছে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে।

ইয়াবাসহ গ্রেপ্তারের বিষয়টি থানার সেকেন্ড অফিসার ইনামুল ইসলাম সত্যতা নিশ্চিত করেছেন। বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি জাহাঙ্গীর আলম দাবি করেন, স্থানীয় সাবেক সংসদ সদস্যের সাথে দুর্ব্যবহার করায় রেজউলাকে অনেকদিন আগেই সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে। এছাড়া সোহাগ সরকার তার সংগঠনের কেউ নন। এরা দু’জন ছাত্রদলের নেতাকর্মী পরিচয় দিলে তা গ্রহণযোগ্য হবেনা।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন