বগুড়া সংবাদ ডট কমঃ বগুড়ায় রুপালী ব্যাংক বাংলাদেশ লিমিটেড মহাস্থানগড় শাখায় কয়েক কোটি টাকা গড়মিলের অভিযোগে ২ মাস নিখোঁজ থাকার পর আটক হলো ব্যাংকের ম্যানেজার জোবায়েনুর রহমান। র‌্যাব-১২ বগুড়ার ক্যাম্পের সদস্যরা শুক্রবার শরিয়তপুর থেকে তাকে আটক করে বগুড়ায় নিয়ে আসে।
এর আগে রুপালী ব্যাংক বগুড়ার মহাস্থানগড় শাখার ম্যানেজার জোবায়েনুর রহমান ৪ ফেব্র“য়ারি সকাল ১১ টার পর থেকে নিখোঁজ থাকার ঘটনায় বগুড়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল। ব্যাংকের প্রিন্সিপাল অফিসার আব্দুল মজিদ মন্ডল বাদী হয়ে বগুড়া সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ডায়েরীতে ব্যাংক ম্যানেজার নিখোঁজ রয়েছে বলে উল্লেখ করা হয়েছে। নিখোঁজের আগে সে চা খাওয়ার কথা বলে ব্যাংক থেকে বের হয়ে যায়। এরপর থেকে সে প্রায় ২ মাসেরও বেশি সময় নিখোঁজ ছিলেন। রুপালী ব্যাংক মহাস্থান শাখার ম্যানেজার জোবায়েনুর রহমান বগুড়ার সোনাতলা উপজেলার আগুনিয়াতাইর গ্রামের মনতেজার রহমানের পুত্র। সে নিখোঁজ হওয়ার পর রুপালী ব্যাংক মহাস্থানগড় শাখার নতুন নিয়োগ পাওয়া ম্যানেজার হলেন আল আমিন।
র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শরিয়তপুর থেকে তাকে আটক করার পর বগুড়া ক্যাম্পে নেয়া হয়েছে। তাকে জ্ঞিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন