বগুড়া সংবাদ ডটকম (সারিয়াকান্দি প্রতিনিধি রাহেনূর ইসলাম স্বাধীন )ঃ বাঙ্গালীর প্রাণের উৎসব পহেলা বৈশাখ কে কেন্দ্র করে দেশব্যাপীর ন্যায় বগুড়ার সারিয়াকান্দিতে ১লা বৈশাখ উদযাপন লক্ষে পুলিশ প্রশাসানের পক্ষ থেকে নিরাপত্তা জোরদার করা হয়েছে।
জানা যায়, এই দিনটিকে কেন্দ্র করে উপজেলায় বিভিন্ন রকমের অপরাধ কর্মকান্ড, মাদক বা এলকহল সেবন ঠেকাতে তৎপর থাকবে থানা পুলিশ। এছাড়া শুক্রবার সন্ধ্যা থেকে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ন এলাকায় থানা পুলিশের বিশেষ চেকপোষ্ট ও টহল অব্যাপত থাকবে। শুক্রবার বিকেল থেকে পৌর এলাকায় থানার পক্ষ থেকে মাইকিং করে আতশবাজী, রঙ্গ ছুড়া ছুড়ি ও অস্বাভাবিকভাবে মোটর সাইকেল চালানো থেকে বিরত থাকতে জানানো হয়েছে।
এব্যাপারে সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম জানান, বাঙ্গলা বর্ষবরন কে কেন্দ্র করে কেউ যাতে অপরাধমূলক কর্মকান্ডে লিপ্ত হতে না পারে এবং উপজেলাবাসী যাতে সুন্দরভাবে নববর্ষ পালন করতে পারে এজন্য সারিয়াকান্দি থানা পুলিশ তৎপর থাকবে।
এছাড়া তদন্ত ওসি মো. এনায়েতুল রহামান জানান, বগুড়া জেলা পুলিশ সুপার মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ঘোষনা করেছেন, তাই বিশেষ করে দিনটি উপলক্ষে কেউ যাতে মাদক গ্রাহন বা পরিবহন করতে না পারে সেজন্য বিশেষ টিম প্রস্তুত থাকবে।
এরিপোর্ট লোখা পর্যন্ত, উপজেলার বিভিন্ন এলাকায় বর্ষবরণ উপলক্ষে সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন তাদের শেষ মুহুর্তের প্রস্তুতিতে ব্যাস্ত দেখা যায়।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন