বগুড়া সংবাদ ডট কম(স্টাফ রিপোর্টার সাজ্জাদ হোসেন পল্লব ): “জীর্ণ পুরাতন যাক ভেসে যাক”। শুক্রবার চৈত্র সংক্রান্তি।রাত পোহালেই বাংলা নববর্ষ। সকল আবর্জনা,গ্লানি, ব্যর্থতা আর পুরাতনকে পেছনে ফেলে বগুড়াকে নতুন ভাবে বরণ করতে মাঠে নামছেন বগুড়া জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী। “বিশুদ্ধাতায় হাঁটি , গড়ে তুলি আমার পুন্ড্র নগরী” এই স্লেগানকে সামনে রেখে আজ বগুড়ায় জেলা প্রশাসন ও পৌরসভার উদ্য্যেগে শুরু হয়েছে শহর পরিচ্ছন্নতার কাজ। বগুড়া শহরকে জঞ্জাল মুক্ত করতে জেলা প্রশাসন ও পৌরসভাসহ সকল শ্রেণী পেশার মানুষ মাঠে নেমেছে । ইতোমধ্যে শহরের কেন্দ্রস্থলের ঝুঁকি পূর্ন বিলবোর্ড অপসারন শুরু হয়েছে জেলা প্রশাসকের নির্দেশে। এতোদিন ঝুকি পূর্ণ বিলবোর্ড গুলো বগুড়া জিলা স্কুলকে ঘিরে টুটি চেপে ধরেছিল।তাও অপসারন করা হয়েছে।
শুরু হয়েছে পৌরসভার সকল ওয়ার্ডে একযোগে পরিচ্ছন্ন অভিযান। বগুড়ার সকল শ্রেনী পেশার মানুষকে এই অভিযানে অংশ গ্রহনের আহ্বান জানান হয়েছে। পোষ্টার আর ব্যানারে অপরিচ্ছন্ন বগুড়ার টুটি চেপে ধরেছিল।
টায় জেলা প্রশাসকের আহ্বানে সাড়া দিয়ে এই অভিযানে অংশ নেন বগুড়া পৌরসভার মেয়র. কাউন্সিলর, স্বাউট , রাজনৈতিক নেতৃবৃন্দ , সাংবাদিকসহ সকল শ্রেনী পেশার মানুষ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন