বগুড়া সংবাদ ডটকম (ইমরান হোসেন ইমন  ধুনট  প্রতিনিধি:) বগুড়ার ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগের একক দলীয় প্রার্থী ঘোষনা করা হলেও এখনও বিএনপির দলীয় প্রার্থী ঘোষনা করা হয়নি। তাই বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশা প্রাপ্তির আশায় প্রার্থীরা পোস্টারিং ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। অনেকে দলীয় মনোনয়ন পেতে জোর লবিং-তদবিরও শুরু করেছেন। এছাড়া সেব প্রার্থীর রাজনৈতিক মামলা রয়েছে তারাও জামিন নিয়ে এসে দলীয় মনোনয়ন প্রাপ্তির আশায় নির্বাচনী প্রচারনায় ব্যস্ত হয়ে পড়েছেন।
জানাগেছে, ঘোষিত তফসিল অনুযায়ি আগামী ১৫ মে ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই ইতিমধ্যে আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বৈঠকে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য গোলাম সরওয়ারকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। তবে এখনও পর্যন্ত বিএনপির দলীয় মনোনয়ন ঘোষনা না হলেও প্রায় ১০জন প্রার্থী এলাকার বিভিন্ন পোস্টারিং ও গণসংযোগ করে তাদের প্রার্থীতা তুলে ধরছেন।
বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন ভান্ডারবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান আতিকুল করিম আপেল, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ভেটু তালুকদার, মুকুল হোসেন, সাবেক চেয়ারম্যান বেলাল হোসেন বাবু, ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক নজরুল ইসলাম, সহ-সভাপতি নান্টু মিয়া, যুগ্ন সম্পাদক আনিছুর রহমান, উপজেলা তরুনদলের সাধারন সম্পাদক আব্দুস সাত্তার জাহাঙ্গীর, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন।

উপজেলা তরুনদলের সাধারন সম্পাদক আব্দুস সাত্তার জাহাঙ্গীর বলেন, দীর্ঘদিন যাবত জাতীয়তাবাদি দল বিএনপির রাজনীতির সাথে যুক্ত রয়েছি। এলাকায় সমাজসেবা ও উন্নয়নমূলক অনেক কাজ করেছি। তাই আশাবাদি যদি দলীয় মনোনয়ন পাই তাহলে বিপুল ভোটে বিজয়ী হবো।

ধুনট উপজেলা বিএনপির আহবায়ক ও ধুনট উপজেলা চেয়ারম্যান তৌহিদুল আলম মামুন জানান, বিএনপির দলীয় মনোনয়ন প্রাপ্তির আশায় প্রায় ১০জন প্রার্থী এলাকায় পোস্টারিং ও গণসংযোগ চালিয়ে যাচ্ছে। তবে তাদের মধ্য থেকে একজন প্রার্থীকে দলীয় মনোনয়নের জন্য ভান্ডারবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সুপারিশ করে কেন্দ্রীয় বিএনপির কাছে পাঠাবে। তারপর বিএনপির হাইকমান্ড একক প্রার্থীকে ধানের শীষ প্রতীক দিবেন। # (ছবি আছে)

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন