বগুড়া সংবাদ ডটকম (শেরপুর প্রতিনিধি কামাল আহমেদ) : বগুড়ার শেরপুর থানার আয়োজনে উপজেলার সকল মসজিদের ইমামদের নিয়ে গত সোমবার বিকেল ৫ টায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত। অনুষ্ঠানের প্রতিপাদ্য বিষয় ছিল জঙ্গি, সন্ত্রাস ও মাদককে না বলা।
থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বগুড়া জেলার পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূইয়া।
পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন। শেরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার, সহ সভাপতি আলহাজ্ব মুন্সি সাইফুল বারি ডাবলু, সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া, শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন, শহিদিয়া কামিল ¯œাতকত্তর মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ হাফিজুর রহমান, শাহী জামে মসজিদের ইমাম এজাজ উদ্দিন প্রমূখ। অনুষ্ঠানে জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য আগত ইমামদের শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম শপথবাক্য পাঠ করান। শেষে ধড়মোকাম শাহী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুল করিম আনছারী মুসলিম উম্মার শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন