বগুড়া সংবাদ ডট কম(বার্তা প্রেরক সিজুল ইসলাম ):“শিশু মনে আলো জ্বালো নাট্যমঞ্চ বিকশিত কর” এই স্লোগানকে সামনে রেখে বগুড়ার উডবার্ণ পাবলিক লাইব্রেরী মিলনায়তনে বাংলাদেশ গ্রাম থিয়েটার, বগুড়া থিয়েটার, কলেজ থিয়েটার এবং টিএমএসএস এর সহযোগিতায় ভোর হলো বগুড়া এবং লিটল থিয়েটারের আয়োজনে ছয়দিনব্যাপী আন্ত:স্কুল নাট্যোৎসবের আজ ছিল শেষ দিন। এবার উৎসবে ছয়দিনে অংশগ্রহণ করছে ২১ টি স্কুল। গত ১ এপ্রিল শুরু হয় উৎসব। আজ ৬ এপ্রিল একে আজাদ স্কুল এন্ড কলেজ তৌফিক হাসান ময়না রচিত রবিউল ইসলাম নির্দেশিত “রাজার অসুখ”, পথ পাবলিক স্কুল রহিম চৌধরী রচিত রবিউল ইসলাম নির্দেশিত “সকলের জন্য ভালবাসা”,উচ্চারণ একাডেমী পলাশ খন্দকার রচিত ও নির্দেশিত “খাটাস” এবং বিয়াম মডেল স্কুল এন্ড কলেজ সুনিল জানা রচিত রাশিয়ান চন্দ্র নির্দেশিত “জাদুর তুলি” নাটক মঞ্চায়ন করে। নাট্যোৎসবে অংশগ্রহণকারী সকল স্কুল ও ছাত্র ছাত্রীদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।
নাটক মঞ্চায়ন শেষে আলোচনা সভার সভাপতিত্ব করেন বগুড়া থিয়েটারের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও কৃষিবীদ বজলুর রশিদ রাজা । আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ গ্রাম থিয়েটারের সাধারণ সম্পাদক তৌফিক হাসান ময়না, কার্যনির্বাহী সদস্য আব্দুল হান্নান, সংশপ্তক থিয়েটারের সভাপতি আব্দুল্লাহেল কাফী তারা এবং, বগুড়া ইয়ূথ কয়্যার সভাপতি আতিকুর রহমান মিঠু,উচ্চারণ একাডেমীর পরিচালক পলাশ খন্দকার, কলেজ থিয়েটার বগুড়ার ভারপ্রাপ্ত সভাপতি সিজুল ইসলাম,সাধারণ সম্পাদক ওসমান গণি। শুভেচ্ছা বক্তব্য রাখেন ভোর হলো বগুড়ার পরিচালক তাসলিমা বেগম।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ভোর হলো বগুড়ার নাট্যকর্মী রুহানী সালসাবিল মৌসি এবং লিটল থিয়েটারের নাট্যকর্মী রিফাহ সালসাবিল মাহী।(প্রেস বিজ্ঞপ্তি )

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন