বগুড়া সংবাদ ডট কম(বার্তা প্রেরক সিজুল ইসলাম): “শিশু মনে আলো জ্বালো নাট্যমঞ্চ বিকশিত কর” এই স্লোগানকে সামনে রেখে বগুড়ার শহীদ টিটু মিলনায়তনে বাংলাদেশ গ্রাম থিয়েটার, বগুড়া থিয়েটার, কলেজ থিয়েটার এবং টিএমএসএস এর সহযোগিতায় ভোর হলো বগুড়া এবং লিটল থিয়েটারের আয়োজনে ছয়দিনব্যাপী আন্ত:স্কুল নাট্যোৎসবের আজ ছিল ৪র্থ দিন। এবার উৎসবে ছয়দিনে অংশগ্রহণ করছে ২১ টি স্কুল। আজ বুধবার আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজ রবীন্দ্রনাথ ঠাকুর রচিত রুহি তাবাসসুম নির্দেশিত “জুতা আবিষ্কার”,ভান্ডারী বালিকা উচ্চ বিদ্যালয় সুকান্ত ভট্টাচার্য রচিত ঐশি রায় নির্দেশিত “অভিযান”, আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজ (দিবা শাখা) তৌফিক হাসান ময়না রচিত এবং রুহি তাবাসসুম নির্দেশিত “একজন কিশোর মুক্তিযোদ্ধা”, তাপসী রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয় পলাশ খন্দকার রচিত খন্দকার এনামুল হক নির্দেশিত “আমরা রাজা” নাটক মঞ্চায়ন করে।
আগামীকাল ৫ এপ্রিল লিটল থিয়েটার “আলী বাবা”, টাউন সরকারি প্রাথমিক বিদ্যালয় “ছাত্রের পরীক্ষা” এবং বিয়াম ল্যাবরেটরী স্কুল “তোতা কাহিনী” নাটক মঞ্চায়ন করবে বিকাল ৪টায় শহীদ টিটু মিলনায়তনে। আগামী ৬ এপ্রিল উৎসবের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে উডবার্ণ পাবলিক লাইব্রেরী মিলনায়তনে।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ভোর হলো বগুড়ার নাট্যকর্মী রুহানী সালসাবিল মৌসি এবং লিটল থিয়েটারের নাট্যকর্মী রিফাহ সালসাবিল মাহী। (প্রেস বিজ্ঞপ্তি)

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন