বগুড়া সংবাদ ডট কম (রাহেনূর ইসলাম স্বাধীন, সারিয়াকান্দি প্রতিনিধি) : বগুড়ার সারিয়াকান্দি হাসনাপাড়া গ্রোহীন বাঁধে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফজলুল করিম শেখকে কুপিয়ে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে গ্রেফতারের পর তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার হাটশেরপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত জানিকুল্লার ছেলে আফজাল (৫০) ও আনারুল আকন্দের ছেলে মাহিদুল ইসলাম (২৫)।

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, নিহতের ছেলে সামিউল ইসলাম সোমবার রাতে ৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। অন্যদেরও গ্রেফতারে অভিযান চলছে।

পুলিশ ও স্বজনরা জানান, ফজলুল করিম শেখ এক বছর আগে শতাধিক নেতাকর্মীকে নিয়ে বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগ দেন। তিনি হাটশেরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ছিলেন। গত রবিবার সন্ধ্যায় তিনি হাসনাপাড়া বাজার থেকে ছেলে সামিউল ও তোতা নামের এক প্রতিবেশীর সঙ্গে মোটরসাইকেলে চরদীঘাপাড়ায় নিজ বাড়িতে ফিরছিলেন। পথে মুখোশধারী দুর্বৃত্তরা তাদের থামায়। এই সময় ছেলে সামিউল ও তোতা পালিয়ে গেলে দুর্বৃত্তরা ফজলুল করিমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন