বগুড়া সংবাদ ডট কম(স্টাফ রিপোর্টার সাজ্জাদ হোসেন পল্লব)ঃ বগুড়া প্রেসক্লাবের নির্বাহী কমিটির সভায় প্রয়াত সদস্যদের স্মরণসভা ও বর্ষবরণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সকালে ক্লাব সভাপতি প্রদীপ ভট্টাচার্য্য শংকরের সভাপতিত্বে নির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়নের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বগুড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য দৈনিক বাংলাদেশ সম্পাদক আমান উল্লাহ খান, আলো প্রতিদিনের সম্পাদক আইনুল হক সোহেল ও আলো প্রতিদিনের নির্বাহী সম্পাদক তালহা মোস্তাকিমের মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়। আগামী ৬ এপ্রিল শুক্রবার বেলা ১১টায় ক্লাব মিলনায়তনে স্মরণসভা ও বাদ জুম্মা বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
এছাড়া আগামী ১৪ এপ্রিল বাংলা নববর্ষ উদযাপনের জন্য সভায় সর্ব সম্মত সিদ্ধান্ত হয়। ওই দিন সকাল ১০ টায় ক্লাব মিলনায়তনে মঙ্গল প্রদীপ জ্বালিয়ে বর্ষবরণ এবং পরে পান্তা উৎসবের আয়োজন করা হবে। সভা থেকে স্মরণসভা, দোয়া মাহফিল ও বর্ষবরণের কর্মসূচিতে অংশগ্রহণের জন্য প্রেসক্লাবের সকল সদস্যকে অনুরোধ জানানো হয়। (খবর বিজ্ঞপ্তির)

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন