বগুড়া সংবাদ ডট কম(স্টাফ রিপোর্টার সাজ্জাদ হোসেন পল্লব)ঃ চলমান এইচএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁস রোধে অত্যন্ত কঠোর পদক্ষেপ নিয়েছে যাতে কোনভাবেই প্রশ্নপত্র ফাঁস হতে না পারে। তবে কিছু দূস্কৃতিকারী চক্র সামাজিক যোগাযোগের মাধ্যমে এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র প্রদানের প্রলোভন দেখিয়ে অর্থ আত্নসাতের পরিকল্পনা করছে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া এর কোম্পানী কমান্ডারর্  বগুড়া সরকারী শাহ সুলতান কলেজে পরীক্ষা আরম্ভ হওয়ার পূর্বেই উপস্থিত হয়ে উপস্থিত অভিভাবক ও সুধীগণের সহিত কলেজের সম্মুখ ভাগে দাঁড়িয়ে সচেতনতা মূলক বক্তব্য প্রদান করেন। যার মধ্যে সরকারের কঠোর অবস্থানের বিষয়টি তুলে ধরেন এবং বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে কোন প্রকার প্রশ্নফাঁসের প্রলোভন দিলে সেদিকে দৃষ্টি না দিয়ে তাৎক্ষনিক ভাবে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া‘কে বিষয়টি অবহিত করার জন্য প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন।

জনমনে স্বস্তি সৃষ্টির লক্ষ্যে র‌্যাব বর্তমানে এই ধরণের অপরাধীদেরকে আটক পূর্বক আইনের আওতায় আনার জন্য কাজ করে আসছে। র‌্যাবের প্রতিটি সদস্য “বাংলাদেশ আমার অহংকার”এই মূলমন্ত্রে দীক্ষিত হয়ে সবসময়ই দেশ মাতৃকার সেবায় অঙ্গীকারাবদ্ধ।(খবর বিজ্ঞপ্তির)

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন