বগুড়া সংবাদ ডটকম (শেরপুর সংবাদদাতা কামাল আহমেদ)বগুড়ার শেরপুরে ফুড ভিলেজের অঙ্গ প্রতিষ্ঠান চামেলী রেস্তোরার উদ্বোধন করা হয়েছে। গতকাল ৩ সেপ্টেম্বর বেলা ১২ টায় উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ধনকুন্ডি এলাকায় অবস্থিত চামেলী রেস্তোরার ফিতা কেটে উদ্বোধন করেন ফুড ভিলেজ লিমিটেডের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব আসিফ রব্বানী। এ সময় উপস্থিত ছিলেন ফুড ভিলেজ লিমিটেডের পরিচালক জনাব জি.রহমান শহীদ, গোলাম মাহ্বুব প্যারিস, প্রধান নির্বাহী কর্মকর্তা (সি.ই.ও) জনাব শাহ্ মো: জনি ও ফুড ভিলেজ লিমিটেডের জি.এম, ডি.জি.এম, এবং ম্যানেজমেন্টের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
উদ্বোধন পরবর্তী বক্তৃতা কালে ফুড ভিলেজ লিমিটেডের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব আসিফ রব্বানী বলেন, দেশের উত্তরাঞ্চলে যাতায়াতকারী সম্মানীত সকল যাত্রী সাধারণের খাদ্য ও পাণীয় বিক্রয়ের মাধ্যমে সেবাদানকারী প্রতিষ্ঠান, যা ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুরের সীমাবাড়ি ইউনিয়নের ধনকুন্ডিতে ২০০১ ইং সালে ”পথের ক্লান্তি পথেই শান্তি” শ্লোগান নিয়ে যাত্রা শুরু করেছিলো। দীর্ঘ দেড় যুগ পথ পরিক্রমার পর আজ ফুড ভিলেজ লি: নিজের অবস্থান তৈরী নিতে সক্ষম হয়েছে। নিবিড় পরিচর্যা, স্বাস্থ্যসম্মত উপায়ে ও কঠোর মান নিয়ন্ত্রন করে ক্রেতাদের চাহিদা অনূযায়ী প্রতিটি পন্যই, নিজস্ব কারখানায় সুদক্ষ কারিগর দ্বারা প্রস্তুত করে থাকে। উচ্চবিত্ত, মধ্যবিত্ত ও সকল শ্রেনীর যাত্রীদের চাহিদা ও মান অনূযায়ী সেবা প্রদান করার জন্য রয়েছে ৪টি রেষ্টুরেন্ট। আছে চাইনিজ, ভারতীয়, ইংলিশ ও দেশীয় সব মুখরোচক খাবার, যার মূল্যে সকলের নাগালের মধ্যেই। রয়েছে সকল প্রকার বেকারী সামগ্রী, ঘী ও ডালডায় ভাজা লাচ্ছা সেমাই, খাঁটি ছানার তৈরী রকমারী সুস্বাদু মিষ্টির বিপুল সমারোহ, আছে মালাই দই, সাদা দই, ক্ষিরসা, ঘী ও রসমালাই। দেশী বিদেশী জুস, কোমল পানীয় ও আইসক্রীম এর পাশাপাশি ফাষ্টফুড তো আছেই। নিজস্ব কারখানায় দেশীয় ঘানিতে ভাঙ্গানো খাঁটি সরিষার তেল, হলুদ ও মরিচ গুড়া, পাঁচফোড়ন ইত্যাদি।
এর প্রতিটি সামগ্রীর গুণগত মান ও স্বাস্থসম্মত উপায়ে প্রস্তুত বলেই, আজ ফুড ভিলেজ প্রতিটি গ্রাহকের নিকট গ্রহণযোগ্যতা অর্জন করে সকলের শীর্ষে অবস্থান করছে। পাশাপাশি পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশে, প্রশিক্ষণপ্রাপ্ত সুদক্ষ ও সুদর্শন পরিবেশনকারীরা গ্রাহক সেবার ব্রত নিয়েই অতিথিদের সেবায় সর্বদা নিয়োজিত। এছাড়াও রয়েছে সুপরিসর কার/বাস পার্র্কিং এর সুশৃংখল ব্যবস্থা যা সার্বক্ষনিক নিরাপত্তা নিশ্চিত করে। সুন্দর ও সুসজ্জিত বাগান তো আছেই, যা আগত অতিথিদেরকে গ্রাম্য পরিবেশের ছোয়ার পরশে স্বপ্নিল আমেজে সারাক্ষণ বিমোহিত করে রাখে।
এরই ধারাবাহিকতায় গ্রাহক চাহিদা পুরনের লক্ষ্যে, ফুড ভিলেজ লিমিটেডের অতিথি সেবা সম্প্রসারন করে ১২০ আসন বিশিষ্ট চামেলী নামক আরো একটি ষ্টার মানসম্পন্ন অত্যাধুনিক রেস্তোরা উদ্বোধন করলো। যা গ্রাহকদের গ্রাহকদের বাড়তি চাহিদা ও প্রয়োজন পুরণ করতে সক্ষম হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন