বগুড়া সংবাদ ডট কম : বগুড়ার বিশিষ্ট শিল্পপতি ও জেলা আওয়ামী লীগের শিল্প বানিজ্য বিষয়ক সম্পাদক এবং বগুড়া থেকে প্রকাশিত দৈনিক আলো প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আইনুল হক সোহেল রবিবার সকাল ৬টায় তার নিজ বাসভবনে মস্তিস্কে রক্তক্ষরন জনিতে কারনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে…..রাজেউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তার মৃত্যুতে বগুড়ায় শোকের ছায়া নেমে আসে। মস্তিস্কে রক্তক্ষরন হলে তাকে আজ সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলে নেয়ার পথে তিনি ইন্তেকাল করেন। তার মৃত্যুর খবর পেয়ে সাংবাদিক , রাজনৈতিক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ হাসপাতালে ছুটে যান।
আইনুল হক সোহেল বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক, বগুড়া চেম্বারের সাবেক পরিচালক, কেন্দ্রীয় নাসিবের সাবেক সভাপতি ছিলেন। তিনি ও বগুড়া এমএস ক্লাবের বর্তমান সভাপতি।
তিনি স্ত্রী, এক কন্যা, মা, বাবা সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। একজন সৎ ও সজ্জন ব্যক্তি হিসাবে দেশে ও বিদেশে তার প্রচুর সুনাম ছিল। তার অকাল মৃত্যুতে বগুড়ার সর্বস্তরের মানুষ শোকাহত হয়েছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে, বিসিক শিল্প মালিক সমিতি, বগুড়া প্রেস ক্লাব, বগুড়া সাংবাদিক ইউনিয়ন, জেলা আওয়ামী লীগ, জেলা ছাত্র লীগ সহ বিভিন্ন সামজিক ও সাংস্কৃতিক সংগঠন। আজ বাদজোহর বিসিকে তার প্রথম নামাজে যানাজা অনুষ্ঠিত হয়। আজ তার মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলের হিম ঘরে রাখা হবে । আজ বাদ জোহর বগুড়া আলতাফুন্নেছা খেলার মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। পরে তাকে শহরের নামাজগড় গোরস্থানে দাফন করা হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন