বগুড়া সংবাদ ডট কম(সারিয়াকান্দি প্রতিনিধি রাহেনূর ইসলাম স্বাধীন): বগুড়ার সারিয়াকান্দিতে শিক্ষক সম্মিলণ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সকালে সারিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া জেলা পরিষদ সদস্য সাহাদারা মান্নানের সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্য রাখেন, বগুড়া-০১ আসনের সংসদস সদস্য-৩৬, কৃষিবিদ আব্দুল মান্নান এম.পি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল খালেক দুলু, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ আব্দুল কাদের, সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম।
অন্যদের মাঝে বক্তব্য রাখেন, বগুড়া জেলা শিক্ষক সমিতির সভাপতি ও ফুলবাড়ী গমির উদ্দীন স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ মোঃ মোকছেদুল আলম, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রমজান আলী প্রমুখ। এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম সাদেক, উপজেলা জেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল আলম সহ উপজেলার সকল স্কুল, কলেজ, মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষমন্ডলী উপস্থিত ছিলেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন