বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যা দুর্গত মানুষের পাশে আছেন এবং তাদের সহায়তার জন্য সব ধরণের ব্যবস্থা গ্রহন করেছেন। বন্যার ক্ষতি পুষিয়ে না ওঠা পর্যন্ত সরকারের পক্ষ থেকে কৃষি পুন:বার্সন সহ বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এছাড়া সরকারের পাশাপাশি বাংলাদেশ আওয়ামীলীগের সর্বস্তরের নেতা-কর্মিরাও দুর্গত মানুষের পাশে থাকবে।
বৃহস্পতিবার দুপুরে বগুড়ার শাজাহানপুরের গোবিন্দপুর দাখিল মাদ্রাসা চত্বরে এবং বড়পাথার বালিয়াদীঘি ঈদগাহ মাঠে গ্রামের ৩৫০ জন বন্যা দুর্গত মানুষের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে চাল-ডাল বিতরণকালে বগুড়া জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক টি. জামান নিকেতা উপরোক্ত কথা গুলো বলেন।
এ সময় তার সাথে ছিলেন শাজাহানপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি দিলীপ কুমার চৌধুরী, সহ-সভাপতি আব্দুল খালেক মাস্টার, আওয়ামীলীগ নেতা মাহফুজার রহমান বাবলু, আব্দুল ওহাব তোতা, এইচ কামাল জুয়েল, নেছার উদ্দিন, মোয়াজ্জেম হোসেন, আব্দুস সামাদ মাস্টার, উপজেলা কৃষকলীগ সভাপতি আবুল কালাম আজাদ ঠান্ডা, উপজেলা যুবলীগ নেতা সবুজ সোনার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুলকার নাইম, সাবেক যুগ্ম-সম্পাদক আবুল খায়ের শাহীন, ইউপি সদস্য শাহীনুর রহমান, ছাত্রনেতা রাশেদ প্রমুখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন